1. editor@islaminews.com : editorpost :
  2. jashimsarkar@gmail.com : jassemadmin :
সফলতার গল্প :

অবিশ্বাস্য কম দামে সুজুকির বাইক!

সুজুকি! বিশ্বাস এবং জনপ্রিয়তার আরেকটি নাম। যদি আমরা বাংলাদেশের মোটরসাইকেল মার্কেটের কথা বলি বলি, তাহলে সুজুকি জিক্সার জনপ্রিয় বাইক মডেলগুলির মধ্যে একটি, আর একারনেই সুজুকির পক্ষ থেকে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মডেলের একটি GIXXER DOUBLE DISC এখন অবিশ্বাস্য মূল্যে ১৭৯,৯৫০ টাকায় পাওয়া যাচ্ছে যার পূর্ববর্তী মুল্য ছিল ১৯৯,৯৫০ টাকা।

সুজুকি সর্বদা তাদের গ্রাহকদের জন্য সর্বদায়সুবিধাজনক চিন্তা করার চেষ্টা করে, এজন্য এই মহামারী অবস্থায় থাকা সত্বেও তারা নিশ্চিত করার চেষ্টা করছে যে সুজুকি প্রেমীরা যেন নিরাপদে তাদের যাত্রা পথ পাড়ি দিতে পারে। যার কারনে এখন থেকে সুজুকি ক্রেতারা অবিশ্বাস্য মূল্যে কেবল GIXXER DOUBLE DISC ই নয়, সেই সাথে সকল জনপ্রিয় সুজুকি মডেল পাবেন এই নতুন অফারের আওতায়। এই অফারে আপনিও পাচ্ছেন,

Suzuki Gixxer Single Disc এখন ১৬৪,৯৫০ টাকায়, যার পূর্বমূল্য ছিল১৭৪,৯৫০ টাকা। Suzuki Gixxer SF এখন ২০৯,৯৫০ টাকায়, যার পূর্বমূল্য ছিল২১৯,৯৫০ টাকা। Suzuki Gixxer SF FI এখন ২১৯,৯৫০ টাকায়, যার পূর্বমূল্য ছিল২২৯,৯৫০ টাকা। Suzuki Hayateপাচ্ছেন ৮৪,৯৫০ টাকায়, যার পূর্বমূল্য ছিল৯৯,৯৫০ টাকা।

Suzuki Hayate Special Edition পাচ্ছেন ৮৯,৯৫০ টাকায়, যার পূর্বমূল্য ছিল৯৯,৯৫০ টাকা। Suzuki Hayate EP পাচ্ছেন ১০৯,৯৫০ টাকায়। Suzuki Access Drum ১৩৫,০০০ টাকায়, যার পূর্বমূল্য ছিল১৬২,০০০ টাকা। Suzuki Access Disc পাচ্ছেন ১৪০,০০০ টাকায়, যার পূর্বমূল্য ছিল১৭০,০০০ টাকা।

Suzuki Lets পাচ্ছেন ১৩৬,৯১৭ টাকায়, যার পূর্বমূল্য ছিল১৫০,০০০ টাকা। Suzuki Burgmanপাচ্ছেন ২৩৫,৯১৭ টাকায়, যার পূর্বমূল্য ছিল২৪৯,০০০ টাকা। Suzuki Intruder ABS পাচ্ছেন ২৭৫,০০০ টাকায়। Suzuki Intruder ABS FI পাচ্ছেন ২৯৯,০০০ টাকায়। সুপার স্পোর্টস বাইক Suzuki GSX R150 মূল্য ৩৫০,০০০ টাকায়

আপনার পছন্দের বাইকটি নিয়ে নিরাপদে চলতে আজই চলে যোগাযোগ করুন আপনার নিকটস্হ সুজুকি শোরুমে। বিস্তারিত জানতে কল করুন ১৬৬৩৮ নম্বরে অথবা কমেন্ট করুন সুজুকি অফিসিয়াল ফেইসবুক ইনবক্সে।

More News Of This Category