1. editor@islaminews.com : editorpost :
  2. jashimsarkar@gmail.com : jassemadmin :

আউটসোর্সিং উদ্যোক্তাদের জন্য জামানত বিহীন ৫০ লক্ষ টাকা ঋণ!

বাংলাদেশ আউটসোর্সিং শিল্পের উদ্যোক্তাদের ৫০ লাখ টাকা পর্যন্ত জামানতবিহীন ঋণ দেবে বেসরকারি খাতের প্রাইম ব্যাংক। প্রাইম ব্যাংক ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার এন্ড আউটসোর্সিং (বাক্কো) এর মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি সই হয়েছে।

একটি ভার্চুয়াল সংবাদ সম্মেলনে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ এবং বাক্কো সভাপতি ওয়াহিদুর রহমান শরীফ আনুষ্ঠানিকভাবে এই অ্যালায়ন্স উদ্বোধন করেন। অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান প্রধান অতিথি হিসেবে যুক্ত হয়েছিলেন।

চুক্তি অনুযায়ী, বাক্কোর সদস্য প্রতিষ্ঠান প্রাইম ব্যাংক থেকে জামানতবিহীন সর্বোচ্চ ৫০ লাখ টাকা র্পযন্ত ঋণ এবং অন্যান্য আর্থিক সেবা পাবে।ঋণের জন্য দুই বছরের ব্যবসার অভিজ্ঞতা ও বাক্কোর সুপারিশ প্রয়োজন হবে।

রাহেল আহমদে বলেন, “সরকারের ডিজিটাল বাংলাদেশ ভিশন বাস্তবায়ন এবং বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার অগ্রযাত্রাকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে প্রাইম ব্যাংক একাত্ম হয়ে কাজ করছে।

“আমরা বিশ্বাস করি এই ঋণ সুবিধার ফলে বিপিও/ আউটসোর্সিং শিল্পের কোম্পানিগুলো ব্যবসা সম্প্রসারণ করতে পারবে এবং মার্কেট শেয়ার আরও বাড়াতে পারবে।” বাক্কো সভাপতি শরীফ প্রাইম ব্যাংককে ধন্যবাদ জানিয়ে অন্য ব্যাংকগুলোকেও সহযোগিতা নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে বাক্কোর সহসভাপতি আবুল খায়ের, প্রাইম ব্যাংকের এমএসএমই ব্যাংকিং বিভাগের প্রধান সৈয়দ এম ওমর তৈয়ব এবং ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন বিভাগের প্রধান নাজমুল করিম চৌধুরী যুক্ত ছিলেন।

More News Of This Category