1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

আত্মীয়দের ধার চাওয়া এড়াতে মুখোশ পরে লটারির অর্থ গ্রহণ

আপনার কাছে টাকা থাকলে আত্মীয়রা কিংবা কাছের বন্ধুরা চাইতেই পারে। আর লটারি পেলে তো কথাই নেই, নিশ্চিতভাবেই তারা চাইবে। আর বিষয়টি এড়াতেই জ্যামাইকায় এক ব্যক্তি মুখোশ পরে লটারির অর্থ গ্রহণ করেছেন।

ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়, জ্যামাইকার ওই ব্যক্তি ১০ লাখ পাউন্ডের লটারি জেতেন। এরপর নিজেকে লুকানোর জন্য মুখোশের সাহায্য নেন।

লটারি জেতা ওই ব্যক্তি নিজেকে ক্যাম্পবেল হিসেবে পরিচয় দিয়েছেন। তিনি তার নাম লুকিয়েছেন এতে সন্দেহ নেই। অর্থাৎ ক্যাম্পবেল তার নিজের দেয়া সাময়িক নাম।

ক্যাম্পবেল জানান, তার আত্মীয়দের টাকার ক্ষুধা অনেক। এমনকি তার বন্ধুদেরও একই অবস্থা। ফলে লটারির অর্থ নিতে যাওয়ার সময় মুখোশ পরা ছাড়া আর কোনও রাস্তা খোলা ছিল না তার।

ক্যাম্পবেল বলেন, লটারির ড্রয়ের সময় আমি টেলিভিশন থেকে বিজয়ীর নম্বরটা স্বাভাবিকভাবেই খাতায় লিখে রেখেছি। পরবর্তীতে খাওয়া-দাওয়ার পর আমার লটারি চেক করে দেখি বিজয়ী আমিই। তখনই আমি দৌড়ে বাথরুমে চলে যাই এবং চিৎকার করতে শুরু করি- আমি জিতেছি, আমি জিতেছি।

লটারির অর্থ দিয়ে সুন্দর একটি বাড়ি কিনবেন বলে জানিয়েছেন ক্যাম্পবেল। তিনি বলেন, আমি এখনও সুন্দর কোনও বাড়ি খুঁজে পাইনি। তবে খুঁজছি, পেলেই কিনবো।

More News Of This Category