1. editor@islaminews.com : editorpost :
  2. jashimsarkar@gmail.com : jassemadmin :

ইয়ামাহা এমটি ওয়ান ফাইভ বাইকে ২৫ হাজার টাকা ক্যাশব্যাক!

ACI Motors Ltd যারা বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এর একমাত্র ডিস্ট্রিবিউটর, তারা Yamaha MT15 এ দিচ্ছে ২৫,০০০/- টাকার ক্যাশব্যাক অফার। বর্তমানে এই বাইকটির দাম হচ্ছে ৪,১০,০০০/- টাকা, যা চলবে ১১ জুন থেকে আগামী ৩০ জুন ২০২০ তারিখ পর্যন্ত।

Yamaha MT15 বাইকটি হচ্ছে Yamaha R15 V3 বাইকের নেকেড স্পোর্টস ভার্সন। বাইকটির সব কিছু যেমন চেসিস, ইঞ্জিন, ব্রেকিং সিস্টেম, সাসপেনশন Yamaha R15 V3 এরটি ব্যবহার করা হয়েছে। বাইকটির ইঞ্জিন হচ্ছে ১৫৫সিসি, সিঙ্গেল সিলিন্ডার, ৪টি ভালব, লিকুইড কুল ইঞ্জিন, যা থেকে 19.1 BHP @ 10,000 RPM এবং 14.7 NM @ 8,500 RPM টর্ক উৎপন্ন করতে সক্ষম।

বডিকিট ভার্সনের মত এই এমটি১৫ এও দেয়া হয়েছে VVA & Assist & Slipper clutch। বাইকের ফ্রন্ট সাসপেনশন হচ্ছে টেলিস্কোপিক সাসপেনশন এবং সিঙ্গেল সুইং আর্ম সাসপেনশন। বাইকের সামনের ব্রেকে দেয়া হয়েছে সিঙ্গেল চ্যানেল এবিএস এবং সামনে দেয়া হয়েছে ২৮২মিমি ডিস্ক ব্রেক ও রেয়ার ব্রেকে দেয়া হয়েছে ২২০মিমি ডিস্ক ব্রেক।

ইয়ামাহা এমটি১৫ এর সামনে দেয়া হয়েছে ১০০ সেকশন এবং রেয়ারে দেয়া হয়েছে ১৪০ সেকশন টায়ার। বাইকটির ড্রাই ওয়েট হচ্ছে ১৩৮ কেজি এবং বাইকটিতে ১০ লিটার ফুয়েল নেয়া যায়। বাইকটির লুকস এবং ডিজাইন খুব ইউনিক। এছাড়া বাইকের হেডলাইট হচ্ছে বাই-ফাংশনাল এলইডি হেডলাইট যা রাতের বেলার সবাইকে অনেক বেশি আকৃষ্ট করে থাকে।

জুনের শুরু থেকে মানে ১ জুন ২০২০ থেকে ইয়ামাহা তাদের Yamaha FZS বাইক সিরিজে দিচ্ছে বড় ধরনের ডিস্কাউন্ট । ACI Motors Ltd সকল কাস্টোমারদের অনুরোধ করছেন যাতে তারা COVID 19 এর সময় পুরোপুরি ভাবে সেফটি নিয়ে তারপর শোরুম ভিজিট করতে।

ACI Motors Ltd জানিয়েছে যে, যারা অথোরাইজড ডিলারের কাছ থেকে বাইক ক্রয় না করবেন তাদের কে কোন ধরনের ওয়ারেন্টি বা ফ্রি সার্ভিস দেয়া হবে না। এছাড়া তারা আরও জানিয়েছে যে তাদের সাথে কোন ই-কমার্স সাইটের কোন ধরনের যোগাযোগ বা সংযোগ নেই। কারণ অনেকেই তাদের কাছে অভিযোগ জানিয়েছে যে তারা পুরো টাকা দেয়ার পরও তাদের বাইকটি বুঝে পাননি।

More News Of This Category