1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

‘এন সিরিজ’ অত্যাধুনিক টেলিভিশন আনল স্যামসাং!

অত্যাধুনিক ‘এন সিরিজ’ টেলিভিশন বাজারে নিয়ে এসেছে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানে টেলিভিশনটির মোড়ক উন্মোচন করে বাজারে ছাড়া হয়। গেল বছরের ‘এম সিরিজ’ টেলিভিশনকে ছাপিয়ে ‘এন সিরিজ’ টেলিভিশনে থাকছে এলইডি টিভি থেকে শুরু করে কিউএলইডি টিভি।

অনুষ্ঠানে স্যামসাং ‘এন সিরিজ’-এর বিভিন্ন রেঞ্জের টেলিভিশন প্রদর্শন করা হয়। স্যামসাংয়ের টিভি লাইন-আপের শীর্ষস্থানীয় কিউএলইডি (কোয়ান্টাম ডট এলইডি) টিভির সঙ্গে এন সিরিজে থাকছে জয় কনসার্ট টিভি, স্মার্ট কনসার্ট টিভি ও প্রিমিয়াম ইউএইচডি টিভি।

স্যামসাংয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, স্যামসাংয়ের উদ্ভাবনী প্রযুক্তির নতুন এই টিভিগুলোর মধ্যে কনসার্ট সিরিজের টেলিভিশনের বিশেষত্ব হচ্ছে আকর্ষণীয় চার চ্যানেল বিশিষ্ট ৪০ ওয়াটের কনসার্ট সাউন্ড সিস্টেম, যা ঘরে বসে গেমিং কিংবা ছোট-মাঝারি আকারের পার্টিকে করবে আরও আনন্দদায়ক।

এটির টু-ওয়ে ব্লুটুথ মিররিং থাকায় আলাদা করে আর ব্লুটুথ স্পিকার কেনার প্রয়োজন হবে না। কনসার্ট সিরিজের টিভিগুলো স্মার্ট এবং নন-স্মার্ট সংস্করণে বাজারে পাওয়া যাবে।

কনসার্ট সিরিজের জয় কনসার্ট টিভির দাম শুরু ২৯,৯০০ টাকা থেকে এবং স্মার্ট কনসার্ট টিভি পাওয়া যাবে সর্বনিম্ন ৩৬,৯০০ টাকায়। ‘এন সিরিজ’ লাইন-আপের অন্যান্য টিভিগুলোর মধ্যে অন্যতম ফোরকে রেজ্যুলেশন এবং স্লিম মেটালিক ডিজাইনের প্রিমিয়াম ইউএইচডি টিভি। অত্যাধুনিক এইচডিআর এলিটসমৃদ্ধ এই টিভি নানা রং প্রদর্শনে সক্ষম।

৪ লাখ ৪৯ হাজার ৯০০ টাকা থেকে শুরু হবে প্রিমিয়াম ইউএইচডি টিভির দাম। এন সিরিজের বিভিন্ন মডেলের টিভির মধ্যে সবার নজর কেড়েছে স্যামসাংয়ের কিউএলইডি, যা প্রথমবারের মতো ও একমাত্র টিভি হিসেবে এনেছে শতভাগ কালার ভলিউম। নানা ফিচারসমৃদ্ধ কিউএলইডি টিভিতে থাকছে অত্যাধুনিক প্রযুক্তির সর্বোৎকৃষ্ট ব্যবহার। কিউএলইডি টিভির দাম ৫ লাখ ৯০ হাজার ৯০০ টাকা থেকে শুরু।

এন সিরিজের টিভি উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘নানা উদ্ভাবনী প্রযুক্তির টেলিভিশনকে স্বাগত জানাতে বাংলাদেশের বাজার পুরোপুরি প্রস্তুত। গ্রাহকদের চাহিদা ও সামর্থ্যের কথা মাথায় রেখে স্যামসাং উন্মোচন করেছে এন সিরিজের টেলিভিশন এবং আমরা আশা করছি টেলিভিশন দেখার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে নতুন প্রজন্মের এই টিভিগুলো।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের হেড অব বিজনেস (সিই অ্যান্ড আইটি) শাহরিয়ার বিন লুতফর, হেড অব সেলস অ্যান্ড পার্টনার ম্যানেজমেন্ট সাদ বিন হাসান, হেড অব মার্কেটিং কমিউনিকেশনস (সিই) খন্দকার আশিক ইকবালসহ স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের চ্যানেল অংশীদার ও ডিলার প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

‘এন সিরিজ’-এর টিভি উন্মোচন অনুষ্ঠানে ফ্ল্যাগশিপ মডেলের টিভিগুলো ছাড়াও স্যামসাংয়ের রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ওভেন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন ও ভ্যাকিউম ক্লিনারও প্রদর্শনী করা হয়। অনুষ্ঠানে স্যামসাংয়ের বিজনেস মনিটরস এবং সাম্প্রতিক এন্টারপ্রাইজ বিজনেস সলিউশন উপস্থাপন করা হয়। নতুন মডেলের এন সিরিজের টিভিগুলো দেশব্যাপী স্যামসাংয়ের পরিবেশক ও স্যামসাং বাংলাদেশের অনুমোদিত শোরুমগুলোতে পাওয়া যাচ্ছে।

তথ্যসূত্র: প্রথমআলো ডটকম।

More News Of This Category