1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

ওভাই এ্যাপে সিনএনজি সাথে ফ্রি ওয়াইফাই ইন্টারনেট

ওভাই খুব আধুনিক পদ্ধতিতে দেশের জন্য সিএনজি সেবা চালু করেছে। এখন আপনাকে রাস্তায় দাঁড়িয়ে সিএনজি ভাড়ার জন্য চুক্তি করতে হবে না। এখন সিএনজি পেতে অপেক্ষা করতে হবে না।

এখন আপনার নিরাপত্তাঝুঁকি নিয়ে ভাবনার কোনো কারণ নেই। ওভাই এসব সমস্যাকে যুগোপযোগী এবং কার্যকরভাবে সমাধান করেছে। এমনকি ওভাই সিএনজি তাদের সুবিধাগুলোর কারণে ব্যবহারকারীর কাছে বন্ধুত্বপূর্ণ হয়ে উঠেছে।

সিএনজির ভেতর ফ্যানের ব্যবস্থা করা হচ্ছে, যা আকর্ষণীয় এবং যাতে যাত্রীরা ক্লান্তিহীনভাবে ভ্রমণ করতে পারেন। ওভাই যাত্রীদের জন্য খুব আরামদায়ক আসন ব্যবহার করছে।

ওভাই বাজারে আসার আগে শহরের সিএনজিগুলোর অবস্থা এমন ভালো ছিল না, কিন্তু এখন ওভাই সিএনজি সেবার মাত্রা পরিবর্তন করেছে। মানুষ সিএনজি দিয়ে ভ্রমণ করতে ভালোবাসে। কারণ, এ ধরনের বাহন খুব বেশি বন্ধুত্বপূর্ণ।

সবচেয়ে আকর্ষণীয় বিষয় হচ্ছে, ওভাই সিএনজি এখন যাত্রীদের আরও ভালো সেবা দেওয়ার জন্য ওয়াই–ফাই, ব্যাক ক্যামেরা এবং চার্জার স্লট ব্যবহার করছে। মানুষ সিএনজি থেকে এ ধরনের সুবিধা পাওয়ার কথা ভাবেনি, কিন্তু জনগণের ভাবনা এখন পরিবর্তন হচ্ছে।

সিএনজির চালকেরা এখন আগের তুলনায় বেশি উপার্জন করছেন, তাঁরা এখন স্বাবলম্বী হচ্ছেন। সিএনজিচালকদের সংখ্যা ক্রমবর্ধমান হচ্ছে, যা বাংলাদেশের বেকারত্বের সংখ্যা হ্রাস পেতে সাহায্য করছে।

ওভাই পরিবেশের সমস্যা সমধানেও প্রেরণাদায়ক পদক্ষেপ নিয়েছে। তারা এখন তাদের সিএনজিগুলোতে চারা গাছ সাজানোর জন্য চালকদের প্রেরণা দিচ্ছে। যার ফলে ঢাকাতে ইকো-বন্ধুত্বপূর্ণ সিএনজি চালু হচ্ছে।

More News Of This Category