1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

ট্রান্সফাস্টকে কিনে নিলো মাস্টারকার্ড

বিশ্বব্যাপী পেমেন্ট নেটওয়ার্ক কোম্পানি ট্রান্সফাস্টকে অধিগ্রহণ করেছে মাস্টারকার্ড। অধিগ্রহণের ফলে লেনদেনের ক্ষেত্রে মাস্টারকার্ডকে শক্তিশালী করবে, বিশেষ করে ক্রসবর্ডার লেনদেনের স্বচ্ছতা আরো উন্নত হবে। গণমাধ্যমে পাঠানো মাস্টারকার্ডের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এতে মানি ট্রান্সফার গ্রাহক এবং ব্যবসা প্রতিষ্ঠানসমূহ আরো দ্রুত এবং সহজে দেশের বাইরে থেকে পাঠানো অর্থ এবং গ্রহণ করা সম্ভব হবে।

মাস্টারকার্ডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট স্টিফেন গ্রেইঞ্জার বলেন, অধিগ্রহণের ফলে বিশ্বব্যাপী প্রত্যাশিত এবং দ্রুত অর্থ বৈধভাবে পাঠানোর সুযোগ তৈরিতে মাস্টারকার্ডের মাইলফলক অর্জন করলো। গ্রাহক-ব্যবসায়ীরা দৈনন্দিন চাহিদার সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে এমন নিশ্চিত এবং নির্ভরযোগ্য রিয়েল-টাইম লেনদেন সেবা প্রত্যাশা করে।

ট্রান্সফাস্ট ক্রসবর্ডার লেনদেনের ক্ষেত্রে গ্রাহক ও ব্যবসার ক্রমবর্ধমান চাহিদাগুলোর পাশাপাশি সরকার এবং মাস্টারকার্ডকে সাহায্য করবে। এর ফলে সরকার এবং ভোক্তা পর্যায়ে মাস্টারকার্ডের আর্থিক সেবা প্রদানের নেতৃস্থানীয় অবস্থানে একটি নতুন মাত্রা যোগ করবে, যার মধ্যে ব্যবসা থেকে ব্যবসা, ব্যক্তি থেকে ব্যক্তি বা অন্য অর্থ প্রবাহের মাধ্যমসমূহ অন্তর্ভুক্ত।

ট্রান্সফাস্টের সিইও সমীশ কুমার বলেন, এটি ট্রান্সফাস্টের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ দিন, যখন আমরা আমাদের যাত্রার পরবর্তী স্বাভাবিক ধাপের দিকে যাওয়া শুরু করেছি। বিশ্বব্যাপী ১০০টিরও বেশি দেশে আমাদের নিজস্ব নেটওয়ার্কের মাস্টারকার্ডের কার্যক্রম চলবে।

একসঙ্গে আমরা অ্যাকাউন্ট-টু-অ্যাকাউন্ট পেমেন্ট স্পেসের মধ্যে বিস্তৃতি আনতে সক্ষম হবো, যার মধ্য দিয়ে বিভিন্ন সংস্থাগুলো তাদের কার্যক্রম উন্নত করতে পারবে এবং বৃহত্তর অর্থনৈতিক প্রবৃদ্ধিকে সহায়তা করবে।

More News Of This Category