1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

প্রাইম ব্যাংকের ডিজিটাল সঞ্চয়ী হিসাব সেবা

বাংলাদেশে প্রথমবারের মতো ‘প্রাইম ডিজি’ নামে একটি সঞ্চয়ী হিসাব সেবা চালু করেছে প্রাইম ব্যাংক। রাজধানীর ঢাকা ক্লাবে সেবাটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের এমডি ও সিইও রাহেল আহমেদ।

ব্যাংকের এএমডি হাবিবুর রহমান, ডিএমডি গোলাম রব্বানী, কনজিউমার ব্যাংকিং বিভাগের প্রধান এএনএম মাহফুজ প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্পূর্ণ অনলাইনভিত্তিক এ সেবার আওতায় গ্রাহককে সশরীরে কোনো শাখায় গিয়ে টাকা জমা দিতে হবে না বা কাগজপত্র প্রদান করতে হবে না। ঘরে বসেই অনলাইনে ফরম পূরণের মাধ্যমে অ্যাকাউন্ট খোলা যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের পক্ষ থেকে জানানো হয়, প্রাইম ডিজি একটি সঞ্চয়ী হিসাব। এ হিসাব খোলার জন্য প্রাথমিক জমার কোনো প্রয়োজন নেই।

এ হিসাব খুললে ফ্রি ডেবিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং, ব্যালান্স অনুসন্ধান, হিসাব বিবরণী ট্রান্সফার, ফান্ড ট্রান্সফার, ক্রেডিট কার্ডের বিল পরিশোধ, ইউটিলিটি বিল পরিশোধ, মোবাইল রিচার্জ, ইন্স্যুরেন্স প্রিমিয়াম পরিশোধ, লেনদেনের বৃত্তান্ত ইত্যাদি সেবা প্রদান করা হবে।

এছাড়া প্রথম চেক বই বিনামূল্যে প্রদান, আরটিজিএস ও বিএফটিএনের সুবিধা এবং জমা-স্থিতির ওপর সুদও দেয়া হবে।

প্রধান অতিথির বক্তব্যে রাহেল আহমেদ বলেন, বর্তমান যুগের গ্রাহকরা ব্যাংকের কাছে আসতে চান না। ব্যাংককেই গ্রাহকের কাছে সেবা নিয়ে যেতে হয়। চাহিদা অনুযায়ী ব্যাংকিং সেবাগুলোকে সহজ করতেই আমাদের এ যুগান্তকারী উদ্যোগ।

More News Of This Category