1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

ফেসবুকে কত সময় দিচ্ছেন, জানাবে ফেসবুক!

ফেসবুকে দিনের বেশি সময়টা কেটে যায়। নিজের ফেসবুকে একাধিকবার ছবি পরিবর্তন, স্ট্যাটাস আপডেট আর কমেন্ট করেই অনেকটা সময় কেটে যায় ৷ এতোসব করে নেশার মতো সময় যে কখন কেটে যায় টেরই পাওয়া যায় না। সময় পেরিয়ে গেলে নিজের উপর মেজাজ খারাপ হয়। এবার সেই সময় বাঁচাতে সাহায্য করার জন্য ফেসবুক নিয়ে এল ‘ইয়োর টাইম অন ফেসবুক’ নামক ফেসবুকের নতুন ফিচার ৷ খবর টেকক্রাঞ্চ ও ফরচুন ডট কমের।

নতুন এই ফিচারের মাধ্যমে আপনি নির্দিষ্ট সময় বেঁধে দিতে পারবেন ফেসবুকের জন্য ৷ সেই সময় অতিক্রম হলেই আপনাকে জানান দেবে ‘ইয়োর টাইম অন ফেসবুক’ । শুধু তাই নয়, ফেসবুক নোটিফিকেশনও আয়ত্ত্বে রাখতে সাহায্য করবে এই নতুন ফিচার। সাত দিন অন্তর সপ্তাহের ফেসবুকে কাটানো গড় সময়টাও জেনে যাবেন আপনি ৷

এছাড়া ফেসবুকে বিজ্ঞাপনের সময় কমানো হবে, যাতে এই সোশ্যাল মিডিয়া ব্যবহারে মানুষের কোন বিরক্তি না আসে। প্রাথমিকভাবে ফেসবুকের অ্যান্ড্রয়েড ভার্সনের জন্য এ টুলটি বানানো হচ্ছে বলে প্রযুক্তিবিষয়ক অনলাইন সংবাদমাধ্যম টেকক্রাঞ্চ নিশ্চিত করেছে। তবে আনুষ্ঠানিকভাবে এ সুবিধাটি ফেসবুকে কবে পাওয়া যাবে সে সম্পর্কে ফেসবুক সংশ্লিষ্ট কারো মন্তব্য পাওয়া যায়নি।

More News Of This Category