1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

বছরে ৩৩ লাখ টাকা আয়ের সুযোগ নিতে পারেন আপনিও!

সংকটময় এই সময়ে নিজের ও নিজের পরিবারের প্রয়োজন মেটানোর জন্য দরকার বাড়তি আয়ের সুযোগ আর তাই মেটলাইফ আপনার জন্য নিয়ে এসেছে আর্থিক সচ্ছলতা অর্জনের অন্যতম এক সম্ভাবনাময় পথ। কয়েকটি সহজ ধাপ সম্পন্ন করে আপনি খুব সহজেই ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট হিসেবে মেটলাইফ-এ জয়েন করতে পারবেন আর নিজেকে নিয়ে যেতে পারেন সাফল্যের পথে।

১। আর্থিক সচ্ছলতা অর্জনের সুযোগ: যোগদানের পরপরই খুব দ্রুত আপনি আয় শুরু করতে পারবেন এবং পাবেন মাসিক/ বার্ষিক উচ্চ আয়ের সুযোগ। ২০১৯ সালে টপ ৫০ পারফরমারের বার্ষিক গড় আয় ছিল ৩৩ লাখ টাকা ও টপ ১০০ পারফরমারের মাসিক আয় ছিল গড়ে ৩৮ হাজার টাকা। এছাড়াও আছে পারফরম্যান্সের ভিত্তিতে আছে বিভিন্ন পুরস্কার ও স্বীকৃতি।

২। দ্রুত সাফল্যের সম্ভাবনা: মেটলাইফ আপনাকে দিচ্ছে বিশ্বসেরা প্রশিক্ষণ ও বিভিন্ন ডিজিটাল টুলস। ফলে আপনি আপনার কাজের ক্ষেত্রে অর্জন করবেন দক্ষতা ও অফিসের কাজ সম্পন্ন করতে পারবেন অনলাইনে।

৩। নিজের ব্যবসা শুরুর সুযোগ: কোন বিনিয়োগ ছাড়াই নিজের ব্যবসা শুরুর সুযোগ দিচ্ছে মেটলাইফ। ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট হিসেবে আপনি স্বাধীন ভাবে কাজ করার পাশাপাশি পেতে পারেন দ্রুত প্রমোশন। ফলে ইউনিট ম্যানেজার ও পরে ব্রাঞ্চ ম্যানেজার হয়ে নিজের নামেই এজেন্সি খোলার সুযোগ।

৪। স্বপ্ন পূরণের সম্ভাবনা: মেটলাইফ যেমন দিচ্ছে কাজের ক্ষেত্রে স্বীকৃতি, আন্তর্জাতিক সম্মেলন ও ভ্রমনের সুযোগ, তেমনি আছে পরিবারের জন্য মেডিকেল কাভারেজ, প্রভিডেন্ট ফান্ড, সন্তানের বৃত্তি এমন আরও অনেক সুবিধা।

৫। সেরাদের কাছ থেকে শেখার সুযোগ: দেশের শীর্ষস্থানীও মাল্টিন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি তে যোগদানের মাধ্যমে, আপনি সুযোগ পাবেন সেরাদের কাছ থেকে শেখার। বিশ্বজুড়ে ১৫০+ বছর ও বাংলাদেশে ৬৫+ বছরের অভিজ্ঞতা সম্পন্ন কোম্পানি মেটলাইফ তাই নিজের উন্নতির জন্য অন্যতম সেরা প্লাটফর্ম। তথ্যসূত্র: ইন্টারনেট।

More News Of This Category