1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

বাজারে হোন্ডার নতুন মোটর স্কুটার ডিও

বাজারে গতকাল আনুষ্ঠানিকভাবে নতুন মোটর স্কুটার ডিও নিয়ে এসেছে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড। দুই সিটবিশিষ্ট ডিওর আকর্ষণীয় ডিজাইন সবার নজর কাড়বে বলে প্রত্যাশা প্রতিষ্ঠানটির।

হোন্ডার নতুন এ স্কুটারে রয়েছে ১১০ সিসির হোন্ডা ইকো টেকনোলজি ইঞ্জিন উইথ বিএস-ফোর, আট পিএস পাওয়ার ও নয় এনএম টর্ক। অটোমেটিক গিয়ার (গিয়ারলেস) পাওয়ার সম্পন্ন সিভিটি ট্রান্সমিশন স্কুটারটি আরোহীদের জন্য স্বাচ্ছন্দ্য ও চালকদের সুনিপুণ নিয়ন্ত্রণ ক্ষমতা দেবে বলে জানিয়েছে হোন্ডা।

এর সামনের ও পেছনের ড্রাম ব্রেকে রয়েছে হোন্ডার কম্বি ব্রেকিং সিস্টেম উইথ ইকুয়ালাইজার। তাই যেকোনো ধরনের রাস্তায় সহজেই সঠিক সময়ে দ্রুত ব্রেক করা সম্ভব হবে, এমনকি অসতর্ক মুহূর্তেও।

এছাড়া ১০ ইঞ্চি টিউবলেস টায়ারবিশিষ্ট ডিওতে রয়েছে বটম লিংকড ফ্রন্ট সাসপেনশন ও রিয়ার মনোশক সাসপেনশন। আর সিটের নিচের ১৮ লিটার লকযুক্ত স্টোরেজে জরুরি জিনিস পর্যাপ্ত পরিমাণে রাখা যাবে।

ডিওতে থাকছে দুই বছরের ওয়ারেন্টি অথবা ২০ হাজার কিলোমিটারে চারটি ফ্রি সার্ভিস। স্পোর্টস রেড ও ক্যান্ডি জ্যাজি ব্লু— এ দুটি রঙে পাওয়া যাবে ডিও। এর মূল্য ধরা হয়েছে ১ লাখ ৩৯ হাজার টাকা।

রাজধানীর যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে ডিওর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ হোন্ডার ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ইয়োচিরো ইশি, পরিচালক ও প্রধান উৎপাদন কর্মকর্তা সইচি সাতো, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বিক্রয় উপদেষ্টা নরেশ কুমার রতন, বিক্রয় প্রধান মো. ইসমাইল ভূঁইয়াসহ কোম্পানির বিভিন্ন বিভাগের শীর্ষ কর্মকর্তারা। দেশের নানা অংশ থেকে আসা হোন্ডার ডিলাররা ছাড়াও অনেক টু হুইলারপ্রেমী অনুষ্ঠানে অংশ নেন। —বিজ্ঞপ্তি

More News Of This Category