1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

ফ্ল্যাট কিনলে মিলছে ৩০ লাখ টাকার গাড়ি

ঢাকার গুলশান এলাকায় ১১ কোটির টাকার ফ্ল্যাট কিনলে মিলবে ৩০ লাখ টাকার গাড়ি। রাজধানীর শেরেবাংলা নগরে শীতকালীন রিহ্যাব ফেয়ারে এমনই অফার দিয়েছে আবাসন প্রতিষ্ঠান ট্রপিক্যাল হোমস লিমিটেড।

এ বিষয়ে ট্রপিক্যাল হোমস-এর মার্কেটিং ম্যানেজার এ এইচ এম তোফাজ্জল বলেন, গুলশান-২ এর ৫৫ নম্বর রোডে এক বিঘা জমির ওপর সামস প্যারাডাইস নামের একটি ১৫ তলা অ্যাপার্টমেন্ট হচ্ছে।

প্রতি ফ্লোরে দুইটি ফ্ল্যাট করা হচ্ছে। ফ্ল্যাটগুলো প্রতিটি ৩৭৫০ থেকে ৩৮৫০ বর্গফুটের। যার প্রতিটির মূল্য (পাকিং ও ইউটিলিটিসহ) ১১ কোটি টাকা। প্রতিটি ফ্ল্যাটের সঙ্গে একটি টয়োটা এক্সিও ব্র্যান্ডের ৩০ লাখ টাকার গাড়ি ফ্রি দেয়া হবে।

কেউ গাড়ি নিতে না চাইলে তাকে গাড়ির সম পরিমাণ অর্থ ছাড় দেয়া হবে। এছাড়া মেলায় ট্রপিক্যাল হোমসের কোনো ফ্ল্যাট বুকিং দিলেই রয়েছে বিশেষ মূল্য ছাড়। কেউ ফ্ল্যাট বুকিং দিতে চাইলে ৩০ শতাংশ ডাউন্টপেমেন্ট দিতে হবে।

ফ্ল্যাটের বাকি মূল্য আড়াই বছর অর্থাৎ ৩০ মাসের কিস্তিতে পরিশোধের সুযোগ পাবেন। ইতিমধ্যে বেজমেন্টের কাজ শেষ হয়েছে, গ্রাহককে আগামী ২০২১ সালের জুন মাসে ফ্ল্যাট বুঝে দেয়া হবে বলে জানান ট্রপিক্যাল হোমসের এ কর্মকর্তা।

মেলায় আবাসন খাতের বিভিন্ন প্রতিষ্ঠান ২৩০টি স্টল দিয়েছে। দর্শনার্থীরা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলায় প্রবেশ করতে পারবেন।

More News Of This Category