1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

বাড়ি নির্মানের সব কিছুই এখন এক স্থানে

দেশে দিনে দিনে বেড়েই চলছে গৃহনির্মাণ–সামগ্রীর কদর। আর ক্রেতারা নানান জায়গায় ঘুরে ঘুরে কিনছেন এসব পণ্য। তবে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান আরএফএল গ্রুপের রিটেইল চেইন শপ ‘ইজিবিল্ড’ দিচ্ছে একই ছাদের নিচ থেকে বাড়ি নির্মাণের সব পণ্য ক্রয়ের সুযোগ।

বাড়ি নির্মাণে জন্য রড, সিমেন্ট থেকে শুরু করে প্রয়োজন বিভিন্ন সামগ্রীর। একেকটি পণ্য একেক জায়গা থেকে সংগ্রহ করা অত্যন্ত বিড়ম্বনার কিংবা সময়সাপেক্ষ ব্যাপার। অনেককে আবার বিভিন্ন জায়গা থেকে পছন্দের ব্র্যান্ডটি কিনতে গিয়ে ঝামেলা পোহাতে হয়।

এসব ঝামেলা থেকে ক্রেতাদের স্বস্তি দিতে ২০১৬ সালের মে মাসে যাত্রা শুরু করে দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান আরএফএল গ্রুপের গৃহনির্মাণ–সামগ্রীর চেইন শপ ইজিবিল্ড।

পানি ও গ্যাস সরবরাহ, স্যানিটারি, বৈদ্যুতিক, কিচেন, নিরাপত্তা সরঞ্জাম, নির্মাণ ও অন্যান্য—এমন সাতটি ক্যাটাগরিতে বাড়ি নির্মাণের সব পণ্য পাওয়া যাচ্ছে ইজিবিল্ডে। ইজিবিল্ডের শোরুমগুলোতে রড, সিমেন্ট, টাইলস, বাথরুম ফিটিংস, পাইপ, ওয়াটার পাম্প, রং, দরজা, জানালাসহ প্রায় তিন হাজার ধরনের পণ্য প্রদর্শিত হচ্ছে।

একটি বাড়ি নির্মাণে সব সময় প্রয়োজন টেকসই ও উন্নত প্রযুক্তিতে তৈরি গৃহনির্মাণ–সামগ্রী। ইজিবিল্ডের সবচেয়ে বড় বৈশিষ্ট্য একই স্থান থেকে দেশের প্রতিষ্ঠিত ব্র্যান্ডের সব পণ্য সাশ্রয়ী দামে ক্রেতাদের হাতে তুলে দেওয়া হয়।

শুধু পণ্য বিক্রি নয়; ইজিবিল্ড থেকে ক্রেতারা চাইলে পণ্য ক্রয়ের পাশাপাশি সুদক্ষ প্রকৌশলীর কাছ থেকে বাড়ি নির্মাণবিষয়ক প্রয়োজনীয় পরামর্শ ও সহায়তা পেতে পারেন। এ ছাড়া পণ্যভেদে ফ্রি হোম ডেলিভারি, ফ্রি ইনস্টলেশন, বিক্রয়োত্তর নানা সেবা দিচ্ছে ইজিবিল্ড।

বর্তমানে রাজধানীর রামপুরা, বাড্ডা, মিরপুর, যাত্রাবাড়ী, উত্তরা ও সাভার এবং ঢাকার বাইরে কুমিল্লা, বগুড়া ও রংপুরে ইজিবিল্ডেএর ১০টি শোরুম রয়েছে। ক্রেতাদের সাড়া মেলায় শিগগিরই দেশের বিভিন্ন স্থানে ইজিবিল্ডের শোরুম তৈরি করা হচ্ছে।

More News Of This Category