1. editor@islaminews.com : editorpost :
  2. jashimsarkar@gmail.com : jassemadmin :

সাধ ও সাধ্যের মধ্যে আপনার স্বপ্নের ফ্ল্যাট!

জেবিএস হোল্ডিংস লিমিটেড জাপান-বাংলাদেশের যৌথ উদ্যোগে ও বিনিয়োগে পরিচালিত দ্রুত অগ্রগামী আবাসন প্রতিষ্ঠান, যা জাতীয় অবকাঠামো উন্নয়নে উল্লেখযোগ্যভাবে অবদান রাখছে। কোম্পানিটির সব ভবন বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড মেনে তৈরি করা হয়েছে এবং প্রতিটি ভবনই ভূমিকম্প প্রতিরোধ ক্ষমতাসহ শক্তিশালী নির্মাণের ভবন।

জেবিএস হোল্ডিংস লিমিটেড শুরু থেকেই রিহ্যাবের সদস্য এবং রাজউকের লিস্টেড কোম্পানি হয়ে আধুনিক ডিজাইন, আপসহীন গুণগত মান, প্রকল্প যথাসময়ে হস্তান্তর ও একঝাঁক কর্মঠ, উদ্যমী ও স্বপ্নবাজদের নিয়ে প্রতিটি মুহূর্ত গ্রাহকের স্বপ্নপূরণের জন্য কাজ করে যাচ্ছে। জেবিএস হোল্ডিংস লিমিটেড নিত্যনতুন উদ্ভাবন, ক্রমাগত উন্নতি, সততা এবং নির্ভরযোগ্যতার মাধ্যমে ক্রেতাদের সর্বোত্তম বিনিয়োগের সুযোগ দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

শৈল্পিক ও বৈচিত্র্যের সমন্বয় করে আধুনিক পরিবেশবান্ধব স্থাপনা নির্মাণ, গুণগত মান ও সাধ্যের মধ্যে সমৃদ্ধ আবাসন। জেবিএসের প্রতিটি প্রকল্পের আশপাশে রয়েছে পর্যাপ্ত উন্মুক্ত স্থান বা খোলা জায়গা, হাঁটার জন্য প্রশস্ত রাস্তা, স্কুল, কলেজ, মসজিদ, হাসপাতাল, সুপারশপ, শপিংমল ইত্যাদি, যা গ্রাহকের দৈনন্দিন জীবনকে আরও সহজ করে তুলবে।

আপসহীন গুণগত মান, নির্দিষ্ট সময়ে হস্তান্তর, জাপানিজ বিনিয়োগ এবং গ্রাহকের সন্তুষ্টি জেবিএস হোল্ডিংস লিমিটেডের শক্তি। বর্তমানে কোম্পানিটি ঢাকার বিভিন্ন প্রধান এলাকা বসুন্ধরা আ/এ, উত্তরা, দিয়াবাড়ি, কামারপাড়া, আশকোনা, ইব্রাহিমপুর ও বনশ্রী এলাকায় প্রকল্পের কাজ পরিচালনা করছে। স্বল্প বুকিং মানি, দীর্ঘমেয়াদি কিস্তি এবং ব্যাংক লোন সুবিধা আপনার স্বপ্নপূরণের পথকে সহজ করে দিচ্ছে।

এর রয়েছে ১১০০ থেকে ৩২২০ স্কয়ার ফিট পর্যন্ত ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্ট। কোম্পানিটির প্রতিটি ভবনের নকশা এমনভাবে করা হয়েছে, যাতে করে প্রতিটি অ্যাপার্টমেন্টে পর্যাপ্ত আলো-বাতাস আসা-যাওয়া করতে পারে। বেডরুম, ডাইনিং, ড্রয়িং, লিভিং, বাথরুম, আধুনিক রান্নাঘর, কাজের সহকারীর জন্য বেড ও বাথ রয়েছে প্রতিটি অ্যাপার্টমেন্টে।

জেবিএস হোল্ডিংস লিমিটেড জাপান-বাংলাদেশ জয়েন্ট ভেঞ্চার কোম্পানি নিজস্ব অর্থায়নে বেশির ভাগ প্রজেক্টের জমি ক্রয় করে গ্রাহকের সন্তুষ্টির জন্য নিরলস কাজ করে যাচ্ছে, ব্যবহৃত হচ্ছে দেশ ও বিদেশের উন্নত কাঁচামাল। ক্রেতা ও ভূমির মালিকদের আস্থা নিয়ে দ্রুত এগিয়ে চলছে জেবিএস হোল্ডিংস লিমিটেড।

More News Of This Category