1. editor@islaminews.com : editorpost :
  2. jashimsarkar@gmail.com : jassemadmin :
সফলতার গল্প :

সারা মাস বিজ্ঞাপন মাত্র ৫০০০ টাকায়!

আপনি একজন ক্ষুদ্র উদ্যোক্তা কিংবা ব্যবসায়ী। আপনার ব্যবসায়ের পরিধি ও সেবার প্রচার বাড়াতে বিজ্ঞাপন দিতে চান! কিন্তু প্রচলিত বিজ্ঞাপন প্রচারের মাধ্যমগুলোর ব্যয় অনেক বেশী বলে ইচ্ছা থাকা সত্বেও বিজ্ঞাপন প্রচার করতে পারছেন না! আপনাদের জন্য আমরা সল্প খরচে বিজ্ঞাপন প্রচারের ব্যবস্থা করেছি। আপনার ব্যবসায়ের বিক্রয় বৃদ্ধি ও পন্য ব্র্যান্ডিংয়ের জন্য বিশ্বস্ত সহযোগী হিসেবে আমরা আপনার পাশে থাকতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

আমাদের ওয়েবসাইটে সর্বনিন্ম মাত্র ৫০০০ (পাঁচ) হাজার টাকায় সারা মাস বিজ্ঞাপন প্রচারের সুবিধা পাবেন আপনি। আপনার পন্য ও সেবার বিজ্ঞাপন আমাদের বর্তমান পনের লক্ষের পাঠকের কাছে পৌছে যাবে। ত্রৈমাসিক চুক্তির ভিত্তিতে এ বিজ্ঞাপন সংগ্রহ চলছে। দেশ বিদেশের যে কোন প্রান্ত থেকে মেইলে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন পাঠাতে পারবেন। সেই সাথে ব্যাংক ট্রান্সফার অথবা বিকাশ ও রকেটের মাধ্যমে মূল্য পরিশোধের ব্যবস্থা আছে।

উদ্যোক্তার খোঁজের ওয়েব সাইটে (300 x 300) এবং (800 x 100) পিক্সেজ সাইজে jpg ও Gif যেকোন একটি মুডে নির্দিষ্ট স্থানে এ
আপনার ডিজাইনকৃত বিজ্ঞাপন প্রচারিত হবে। সেই সাথে আপনার প্রতিষ্ঠানিক অফার, প্রতিষ্ঠানিক প্রোগ্রাম, পন্য ও সেবার বিস্তারিত নিয়ে সাপ্তাহিক নিউজ প্রচারিত হবে আমাদের ওয়েবসাইট ও অফিসিয়াল ফেসবুক পেইজে।

নুতন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের ব্যবসায় পরিধি আরও বাড়াতে, তাদের উৎপাদিত পন্য ও সেবার খবর ক্রেতার নিকট পৌছে দিতে উদ্যোক্তার খোঁজের এ উদ্যোগ আপনার ব্যবসায়কে আরও সমৃদ্ধ করবে।

যোগাযোগ: ০১৯১২-৪৭০৬০৭ শুধুমাত্র বিজ্ঞাপনের জন্য।

More News Of This Category