1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

হাইকোর্টের ক্যান্টিনেও মুরগীর পচা গোশত

সারাদেশে চলমান অভিযানের মধ্যেও দেশের সবোর্চ্চ আদালতের ক্যান্টিনে পাওয়া গেছে মানহীন খাবার ও মুরগির পচা মাংস। এই অভিযোগে সুপ্রিমকোর্টে অবস্থিত দুটি রেস্তোরাঁ কর্তৃপক্ষকে তিন লাখ টাকা জরিমানা করেছে আইনজীবী সমিতি।

এছাড়া একটি রেস্তোরাঁকে আপাতত পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। জানা গেছে, দুপুরে ক্যান্টিনের খাবারে মাছি পাওয়া নিয়ে এক আইনজীবী ফেসবুকে স্ট্যাটাস দেন। এরপর বিষয়টি সমিতির নজরে পড়লে তারা সমিতি ভবনের ৪ তলায় অবস্থিত রেস্তোরাঁ অলিম্পিয়া প্যালেসে অভিযান চালান।

তারা অস্বাস্থ্যকর পরিবেশে রাখা মুরগির পচা মাংস, মসলা মিশ্রিত মুরগির মাংস ও সালাদের উপকরণ উদ্ধার করেন। পরে পচা মাংস পাওয়ার ঘটনায় আইনজীবীরা রেস্তোরাঁর সামনে অবস্থান নিয়ে সেটির লাইসেন্স ও সমিতির সঙ্গে করা লিজ বাতিল এবং জড়িতদের আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেয়ার দাবি জানান।

ঘটনার পর আইনজীবী সমিতি জরুরি সভা করে অলিম্পিয়া প্যালেসকে দুই লাখ টাকা জরিমানা করেন। পাশাপাশি বিষয়টি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ক্যান্টিনটি বন্ধ রাখারও সিদ্ধান্ত হয়। এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্তের জন্য দিন ধার্য করা হয়েছে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন বলেন, মানহীন খাবার পরিবেশন ও মুরগির পচা মাংস রাখার অভিযোগে সুপ্রিম কোর্টে অবস্থিত দুটি রেস্তোরাঁ কর্তৃপক্ষকে তিন লাখ টাকা জরিমানা করেছে আইনজীবী সমিতি। তথ্যসূত্র: যুগান্তর।

More News Of This Category