1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

১৫০ সিসি ডবল ডিক্স স্পোর্টি লুক বাইক মাত্র ১ লক্ষ ১৮ হাজার টাকায়!

দেশ সেরা স্বনামধন্য সুপার ব্র্যান্ড যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস দীর্ঘ দিন ধরে দেশীয় কারখানায় সংযোজনকৃত পেগাসাস ব্র্যান্ড্রের শক্তিশালী ও সুলভ মোটরসাইকেল বাজারজাত করছে। মোটর সাইকেলগুলো আরামদায়ক ও নিরাপদ হওয়ায় ইতিমধ্যেই ব্যাপক সুনাম অর্জন করেছে। যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমাবাইল দেশের বাজারে ৮০ সিসি থেকে শুরু করে ১৫০ সিসি পর্যন্ত বেশ কয়েকটি মডেলের বাইক বাজারে ছেড়েছে।

ইতিমধ্যে যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমাবাইল ১৫০ সিসি সেগমেন্টে অন্যান্য মোটরবাইক কোম্পানীগুলো থেকে সবচেয়ে কম দামে ‘পেগাসাস ইভো ১৫০ আর‘ বাইকটি বাজারে এনেছে। শুরুতে বাইকটি ১ লক্ষ ৪৫ হাজার টাকায় বাজারজাত করলেও এখন আরও সাশ্রয়ী করে বিশেষ অফারে ক্রেতাদের জন্য মাত্র ১ লক্ষ ১৮ হাজার টাকায় বাইকটি বিক্রি করছে।

অবিশ্বাস্য হলেও সত্যি ১৫০ সিসি সেগমেন্টে মাত্র ১ লক্ষ ১৮ হাজার টাকায় ডবল ডিক্স ব্রেকের বাইক কল্পনাই করা যায় না। যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস বাইকটিতে ১৫০ সিসির শক্তিশালী সিঙ্গেল সিলিন্ডার এয়ারকুল ফোর স্ট্রোক ইঞ্জিন সংযোজন করেছে যা ৫৫০০ আরপিএম ১২ নিউটন মিটারে ৮.৯ কিলোওয়াট শক্তি উৎপন্ন করে।

১৩৫ কেজি ওজনের বাইকটিতে রয়েছে ৫টি গিয়ার ট্রান্সমিশন ও মাল্টি ডিক্স ক্লাচ। ১৫ লিটার ফুয়েল ধারণ ক্ষমতার আকর্ষনীয় ট্যাংক সংযোজন করায় বাইকটি দীর্ঘ পথ অতিক্রম করতে বার বার ফুয়েল নেওয়ার প্রয়োজন পড়ে না। বাইকটির সামনের চাকায় ফ্রণ্ট টেলিস্কোপিক
সাসপেনশন ও পেছনের চাকায় মনো টেলিস্কোপিক সাসপেনশন থাকায় বাইক রাইডার ও পিলিয়ন উভয়ের জন্যই তা অত্যাধিক আরামদায়ক।

চমৎকার কন্ট্রোলিংয়ের এ বাইকটিকে সামনের চাকায় ৮০/১০০-১৭ এবং পেছনের চাকায় ১১০/১০০-১৭ সাইজের টায়ার ব্যবহার করা হয়েছে। সেই সাথে বাইকটিতে উভয় চাকায় ব্যবহার করা হয়েছে ডিক্স ব্রেক। বাইকটি সিটি রাইডিংয়ে ৪৫/৫০ কিমি ও হাইওয়ে ৫০/৫৫ কিমি মাইলেজ পাওয়া যাবে। বাইকটিতে ১২ ভোল্টের মেইনটেনেন্স ফ্রি ব্যাটারী থাকায় ঝামেলাহীন ও উজ্বল আলোর নিশ্চয়তা পাওয়া যাবে।

সেই সাথে কোম্পানী প্রদত্ত বিক্রয়োত্তর সেবা ৫ বছর অথবা ৭০ হাজার কিলো মিটার রাইডের ওয়ারেন্টি। ৩০ হাজার কিলোমিটার বা ৩ বছরে পাওয়া যাবে সম্পূর্ণ ফ্রি ৭ টি সার্ভিসিং। তাহলে আর চিন্তা কি দেরী না করে আজই নিয়ে নিয়ে নিন সাশ্রয়ী ও আরামদায়ক পথ চলার সাথী ‘পেগাসাস ইভো ১৫০ আর‘ বাইকটি।

More News Of This Category