1. [email protected] : editorpost :
  2. [email protected] : jassemadmin :

ইয়ামাহা বাইক অফার ২০১৯

নতুন বছরের ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশ– এসিআই মোটরস দিচ্ছে ইয়ামাহা অফার। ইয়ামাহা সব সময় বাংলাদেশের বাইকারদের জন্য বিভিন্ন সময়ে অনেক অফার নিয়ে আসে। সেই সূত্র ধরে ইয়ামাহা নিয়ে এসেছে এই অফার।

এই অফারের সবচেয়ে আকর্ষনীয় ব্যাপার হচ্ছে এই অফারের মধ্যে আপনি ইয়ামাহা এফজেড এফআই সিঙ্গেল ডিস্ক বাইকটিতে পাচ্ছেন ১২,০৭৩ টাকার সমমূল্যের ফ্রী রেজিস্ট্রেশন অফার ।

এই অফারের মধ্যে শুধু এই এফজেডএস এফআই নয় আরও কিছু রয়েছে! প্রত্যেক ইয়ামাহা আর১৫ ভি৩ রেসিং ইয়োলো এবং রেসিং ব্ল্যাক বাইকের সাথে থাকছে ইয়ামাহা রেসিং স্যুট। এছাড়া ইয়ামাহা আর১৫ ভি৩ মবিস্টার এডিশনে প্রি-বুকিং দিলেই থাকছে ৫,০০০/- টাকা ক্যাশব্যাক এবং ইয়ামাহা রেসিং স্যুট ।

এছাড়া এই অফারের আওতায় আছে ইয়ামাহার একটি স্কুটার। সেটি হচ্ছে ইয়ামাহা রে জেড স্ট্রীট র‍্যালি। এই স্কুটারের সাথে থাকছে উইন্ডব্রেকার এবং হেলমেট। এই অফার বা গিফট এর ধারা এখানেই শেষ নয়।

আপনি যদি ইয়ামাহা এফজেডএস এফআই ডুয়েল ডিস্ক, ইয়ামাহা এসজেড-আরআর ভি২, ইয়ামাহা স্যালুটো এবং ইয়ামাহা ফেজার এফআর ভি২ এর সাথে ফ্রি হ্যান্ড গ্লোভস এবং সু-প্রোটেক্টর। এ

এসিআই মোটরস লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এর একমাত্র অফিশিয়াল ডিস্ট্রিবিউটর। তারা তাদের জার্নি শুরু করেছে ২০১৬ সালে। তারা সব সময় ইয়ামাহা এর লেটেস্ট সব মোটরসাইকেল বাংলাদেশে লঞ্চ করে থাকে। এই বছর অনেক বাইকার অপেক্ষা করে আছে কবে তারা এফজেডএস ভি৩ বাংলাদেশে লঞ্চ করবে ।

এছাড়া এসিআই মোটরস এই বছর তারা ব্র্যাক ব্যাংক এর সাথে পার্টনারশীপ করেছে, যাতে করে যারা ইয়ামাহা বাইক ক্রয় করতে চান তাদের জন্য সহজে ইনস্টলমেন্টে বাইক কিনতে পারেন ।

ইয়ামাহা অফার হচ্ছে এই বছরের প্রথম অফার, যাতে করে ইয়ামাহা বাইক প্রেমীরা তাদের পছন্দের বাইকটি সহজেই কিনতে পারে।

More News Of This Category